আবরার হ’ত্যার মূল প্লেনার ‘অমিত সাহা’

0
203

শহীদ আবরার হত্যাযজ্ঞের মূল পরিকল্পক ভারতীয় দূতাবাসের নির্দেশক্রমে স্বামীবাগের ইসকনি মন্দির! মহাভারত প্রতিষ্ঠার দিবাস্বপ্নে বিভোর ইসকন তার মালাঊন ক্যাডার অমিত সাহাকে একশনে নামিয়েছে!

ভারতীয় আগ্রাসনবিরোধী স্ট্যাটাস দেয়ায় মৃত্যু পরোয়ানা জারি হয়েছিল আমার ভাই শহীদ আবরারের বরাতে! আর এস এস শিবসেনার বাঙলাদেশ চ্যাপ্টারের গেরুয়া সন্ত্রাসীরা এ ধরনের হত্যাকান্ডের এসাইন্ম্যান্ট বাস্তবায়ন আরো আগে থেকেই করছে।

ইসকন বিরোধী স্ট্যাটাস দেয়ার পর গলাকাটা অবস্থায় পাওয়া শহীদ মাসজিদের ইমাম সাহেবের কথা মনে আছে? সেই প্রথম ইসকনের সিক্রেট এসাসিনেইশন প্রজেক্টটা লাইম লাঈটে আসে!

নিছক ছাত্রলীগের গুন্ডামি নিয়ে সোচ্চার হলে আসল শত্রু আড়ালেই থেকে যাবে! আমার আগের স্ট্যাটাসগুলোতে এ কথা বারবার বলার চেষ্টা করেছি!

এই দেখুন! কুস্টিয়া থেকে আবরার ফিরেছে? আবরারের বন্ধুর কাছে ও হলে আছে কিনা সর্বপ্রথম জানতে চেয়েছে মালাঊন অমিত সাহা! টার্গেট স্পটে আছে জানার পর ছাত্রলীগের খোলসে হোমিসাইডটা নিশ্চিত করা হয়েছে কেবল! ইসকনি গেরুয়ারা ভালোই কাভার নিতে শিখেছে!

দিল্লী এবং স্বামীবাগের হিন্দুত্ববাদীদের কাছে অমিত সাহার গুরুত্ব কতটুকু তার উপর আগামী দিনের ঘটনাপ্রবাহ নির্ভর করবে! আরেক ইসকনি মালাঊন ‘ক্ষত্রিয় রাজ’ কৃষ্ণপদ রায়কে কেইস ডিল করতে পাঠানোতে হিন্দুত্ববাদীদের সিরিয়াসনেসটা অনেকটাই ধরা যায়!

কাপালিক অমিতের সেইফ এক্সিটের জন্য বুয়েট ছাত্রলীগের একাধিক সারমেয়কে ক্রসফায়ারে দিলেও আমি অবাক হবো না! তবে তার দরকার হবে বলে মনে হয় না!

নিছক ছাত্রলীগের গুন্ডামীর বিরুদ্ধে নয়! আবার বলছি! সমস্যার গোড়ায় হাত দিন। লেন্দুপ দর্জিরা বাঙলাদেশকে সিকিম বানানো প্রকল্পের প্রায় শেষ চ্যাপ্টারে আছে! হুশিয়ার হয়ে যান!

মুর্তিপূজারী, গোমূত্রখোর , হিন্দুত্ববাদী ভারতের কবল থেকে জাতীয় সার্বভৌমত্ব রক্ষায় ঐক্যব্ধ হন! ঐশী জ্যোতির প্রেরণায় বলিয়ান বাঙলাদেশী জাতিসত্তার চলমান সাংস্কৃতিক বিপ্লবে শামিল হন!
সাহাবা নিউজ.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here