বিশ্ব কাপ মঞ্চে রেকর্ড গড়ে টাইগার্সদের দাপুটে জয়

0
77

Congratulations টিম টাইগার্স :
Bangladesh Win by 7 Wickets

আমরা আমাদের টিমের প্রতি যা চেয়েছি আমরা ঠিক তাই পেয়েছি। ভেবে দেখেছেন একবার টার্গেট টা?? ৩২২ নেহাত কম কিন্তু নয়। বিশ্বের সব বাঘা বাঘা টিমগুলো যা করতে ব্যর্থ তা করে দেখিয়েছে টিম টাইগার্স।

একবার ভালো করে দেখুন কি নেই আমাদের টিমে।
যে টিমে বিশ্বের নম্বর ওয়ান অলরাউন্ডার সাকিব, বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ৫ ওপেনারদের মধ্যে একজন তামিম ইকবাল, বর্তমান সময়ের অন্য তম সেরা মিডল অর্ডার ব্যাসম্যান মুশফিক ও মাহমুদউল্লাহ, বর্তমান সময়ের অন্য তম সেরা স্পিনার মিরাজ, বর্তমান বিশ্বের সেরা কাটার মাষ্টার খ্যাত মুস্তাফিজ, সময়ের অন্য তম সেরা হার্ডহিডার ব্যাসম্যান সৌম্য, বর্তমান সময়ের সেরা অধিনায়ক বল্লে ভুল হবে বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক ও ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যেই টিমে রহেছে সেই টিম সবই করতে পারে।

আমরা দেখিয়ে দিয়েছি আমরা ও পারি। একটা সময় আমরা খেলতাম একটা ভালো ফাইট করার জন্যে কিন্তু এখন আমরা জয়ের জন্য মাঠে নামি। আমাদেরকে এখন আর কেউ দুর্বল ভেবে সমীহ করে না।

একটা সময় ছিলো যখন আমরা জিতলে সেটাকে অগঠন বলে আখ্যা দিত। কিন্তু সময়ের পরিবর্তনে তারা ই আজ বাংলাদেশের জয়কে অগঠন বলে না, এখন বলে বাংলাদেশ তাদের সামর্থ্যের জন্য ই জয় লাভ করে।

best_of_luck_Shakib😍

best_of_luck_Liton

best_of_luck_mash😍

best_of_luck_fizz😊

best_of_luck_Tamim😍

খেলবে টাইগার্স জিতবে দেশ

©সাহাবা নিউজ.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here